ব্রেকিং নিউজ
রাজশাহী জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা

রাজশাহী জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর চারঘাট উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকেই শিক্ষার মান উন্নয়ন সহ বিভিন্ন দপ্তরের কাজ গুলো সচ্ছতা ফিরে আনতে যিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি হলেন চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেন।

যোগদানের পর থেকেই শিক্ষার মান উন্নয়নের লক্ষে উপজেলার প্রাথমিক শিক্ষা থেকে শুরু করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে নিজে ক্লাস নিয়েছেন এবং শিক্ষার্থীদের মাঝে উৎসাহ অনুপ্রেরণা যোগাতেন।

এমনকি কয়েকদিন আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উৎসাহ যোগাতে পুষ্টি খাদ্য সামগ্রী নিয়ে নিজেই হাজির হয়ে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন। ইউএনও কে কাছে পেয়ে বিজয়ী শিক্ষার্থীরা আরও উৎসাহিত হয়। এর পর পরই সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলা থেকে জেলা পর্যায়ে উত্তীর্ণ হয়।

চারঘাট উপজেলার প্রাথমিক বিদ্যালয় গুলোতে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিতকরণ, প্রাথমিক শিশুদের ঝরে পড়ার হার কমানোর ক্ষেত্রে গত বুধবার রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন কে প্রাথমিক শিক্ষায় ব্যাপক অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ঘোষণা করেন। সেই সাথে তিনি আরও নির্বাচিত হয়েছেন প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর জন্য।

ইউএনও সোহরাব হোসেন জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হওয়ায় চারঘাট উপজেলা বাসী কৃতজ্ঞতা স্বীকার করেন এবং অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

---------